চাঁপাইনবাবগঞ্জ আওয়ামী লীগের নির্বাহী কমিটির সভা

প্রকাশ : ২৩ জুলাই ২০১৭, ১১:৩৮

চাঁপাইনবাবগঞ্জে জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ডাকা হয়েছিল নির্বাহী কমিটি সদস্য ছাড়াও অঙ্গ, সহযোগী সংগঠন ও উপজেলা (জেলার সাংগঠনিক ইউনিট) নেতৃবৃন্দকেও।

শনিবার বেলা পৌনে ১১টা থেকে দুপর প্রায় আড়াইটা পর্যন্ত পাঠানপাড়া দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দীর্ঘ সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মইনুদ্দীন মন্ডল।

সাধারণ সম্পাদক ও সদর আসনের সাংসদ আব্দুল ওদুদের সঞ্চালনায় সভায় আসন্ন জাতীয় শোক দিবস পালন এবং অঙ্গ ও সহযোগী সংগঠনসমুহের সাংগঠনিক অবস্থা নিয়ে এজেন্ডা ভিত্তিক আলোচনা করা হয়।

এছাড়া জেলায় দলের সমস্যা ও করণীয়, বিভিন্ন উপজেলা কমিটিগুলির সাংগঠনিক অবস্থা, সেগুলি অনুমোদন, সামনে জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে দলকে শক্তিশালী করতে সবাই মিলে একযোগে মাঠ পর্যায়ে কাজ করার বিষয়টিও আলোচনায় উঠে আসে। তৃণমুল পর্যায়ে দলীয় তৎপরতা বাড়ানোর বিষয়েও কথা হয়।

সভায় জেলা আওয়ামী লীগের ব্যানারে একযোগে ১৫ আগস্ট পালনের সিদ্ধান্ত হয়। নির্বাহী কমিটি সদস্য ছাড়াও সভায় অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদক, বিভিন্ন উপজেলা কমিটি সভাপতি/সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। তারা তাদের সংগঠনের সাংগঠনিক অবস্থা বিশেষ করে বিভিন্ন কমিটি গঠনের বিষয়গুলি তুলে ধরেন।

সভায় সামনে জাতীয় নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগ সহসভাপতি রুহুল আমিন (সদর), সাবেক প্রতিমন্ত্রী ও জেলা সভাপতি ব্রি. জেনারেল এনামুল হক (শিবগঞ্জ), যুগ্ম সম্পাদক ও বিএমএ নেতা ডা. সামিল উদ্দিন শিমুল (শিবগঞ্জ), সহসভাপতি ও সাবেক সাংসদ জিয়াউর রহমান (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট), নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত