বরিশাল ও বরগুনায় নতুন জেলা প্রশাসক

প্রকাশ : ২৪ জুলাই ২০১৭, ১৬:৪০

সাহস ডেস্ক

বরিশাল ও বরগুনায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। বরগুনায় পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোখলেছুর রহমানকে বরগুনার জেলা প্রশাসক করা হয়েছে। আর বরিশালের নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে সমাজকল্যাণ মন্ত্রীর একান্ত ব্যক্তিগত কর্মকর্তা (পিএস) হাবিবুর রহমানকে।

আজ সোমবার (২৪ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাদের নিয়োগ দেওয়া হয়।

এর আগে বরগুনা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) গাজী তারিক সালমনকে নিরাপত্তা দিতে ব্যর্থ হওয়ায় বরিশাল ও বরগুনা জেলা প্রশাসককে প্রত্যাহার প্রত্যাহার করে নেয়া হয়েছে। একই সাথে বরিশালের জেলা প্রশাসক গাজী সাইফুজ্জামানকে শীঘ্রই কোথাও জেলা প্রশাসকের দায়িত্ব দেয়া হবে না মর্মে জানা গেছে।

সোমবার (২৪ জুলাই) সচিবালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকের পর ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদসচিব মো. শফিউল আলম সাংবাদিকদের এসব তথ্য  জানান।

মো. শফিউল আলম সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে বঙ্গবন্ধুর ছবি বিকৃতির প্রমান পায়নি মন্ত্রীপরিষদ। অন্যদিকে সালমনের বিরুদ্ধে আইনের কোনো ব্যত্যয় ঘটেছে কিনা তা খতিয়ে দেখতে মন্ত্রিপরিষদ বিভাগের একজন অতিরিক্ত সচিবকে প্রধান করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমার নির্দেশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত