চাঁপাইনবাবগঞ্জে বিদেশী পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার ৩

প্রকাশ : ২৪ জুলাই ২০১৭, ১৭:০৯

চাঁপাইনবাবগঞ্জে গত দুই দিনে দুটি পৃথক অভিযানে ৩টি বিদেশী পিস্তল, ৬টি ম্যাগজিন ও ২১ রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড আ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গতকাল রবিবার বিকেল সোয়া পাঁচটায় জেলার শিবগঞ্জ উপজেলার আজমতপুর মোল্লাটোলা গ্রামের ঈদগাহের পাশের একটি আমবাগানে অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ৭ রাউন্ড গুলিসহ দুজনকে গ্রেপ্তার করা হয়।

তারা হলেন, উপজেলার আজমতপুর হুদমাটোলা গ্রামের মৃত. আলমগীর হোসেনের ছেলে লাল চাঁন (২৭) ও একই গ্রামের মৃত সাদিকুল ইসলামের ছেলে মো. শামীম (২০)। 

এর আগে শনিবার রাত ১১টায় শিবগঞ্জ উপজেলার রানীহাটি হলমোড় এলাকার একটি আমবাগানে অভিযান চালিয়ে ২টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগজিন ও ১৪ রাউন্ড গুলিসহ মো. সামায়ুন (২৮) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। তিনি জেলার শিবগঞ্জ উপজেলার কমলাকান্তপুর কাড়াইপাড়া গ্রামের মৃত. কাটুর ছেলে। 

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) এনামুল করিম বলেন, অবৈধ আগ্নেয়াস্ত্রসহ অবস্থান ও বিক্রয়ের গোপন খবরের ভিত্তিতে অবৈধ অস্ত্র ব্যবসায়ী লাল চাঁন, শামীম ও সামায়ুনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিঞ্জাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসায়ে জড়িত বলে স্বীকার করেছে। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত