আদিতমারীতে শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী হাসপাতালে

প্রকাশ : ২৪ জুলাই ২০১৭, ১৮:৩৪

লালমনিরহাট প্রতিনিধি

প্রধান শিক্ষকের বেত্রাঘাতে গুরুতর অসুস্থ মমিনুল ইসলাম নামে এক শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে ওই শিক্ষার্থীকে লালমনিরহাটের আদিতমারী হাসপাতালে ভর্তি করা হয়।

আহত শিক্ষার্থী মমিনুল ওই উপজেলার সরলখাঁ আছিমুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ও সারপুকুর ইউনিয়নের সরলখাঁ পশ্চিম পাড়া গ্রামের কাছুয়া মিয়ার পুত্র বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, রবিবার বিদ্যালয়ের ক্লাশ শুরুর আগে মমিনুল ইসলাম কয়েক বন্ধু মিলে বিদ্যালয়ের মাঠে খেলা করতে থাকে। ওই সময় বিদ্যালয়ের নব নির্মিত ভবনের জানালার একটি নাট খুলে পড়ে থাকতে দেখে মমিনুল সেটা লাগানোর চেষ্টা করেন। এ দৃশ্য দেখে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়েজ উদ্দিন কোনো কিছু না শুনেই বাঁশের বেত দিয়ে মমিনুলকে বেদম মারধর করেন। এতে মমিনুল অসুস্থ হয়ে পড়লে তার বন্ধু তাকে বাড়ি নিয়ে যায়। পরিবারের লোকজন স্থানীয় পল্লী চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা করেন। সোমবার দুপুরে তার অবস্থার অবনতি হলে তাকে আদিতমারী হাসপাতালে ভর্তি করা হয়। 

ঘটনা শুনে আদিতমারী উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার নাসির উদ্দিন হাসপাতালে গিয়ে শিক্ষার্থী মমিনুলের দেখতে যান ও চিকিৎসার খোঁজ খবর নেন।

এসময় তিনি জানান, এ বিষয়ে আহত মমিনুলের বাবা লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আহত মমিনুলের উপযুক্ত চিকিৎসা দিতে চিকিৎসকদের অনুরোধ করা হয়েছে।

সরলখাঁ আছিমুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়েজ উদ্দিন বেত্রাঘাতের বিষয়টি অস্বীকার করে বলেন, সে দুষ্টমি করায় তাকে শাসন করা হয়েছে মাত্র।

আদিতমারী হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আলমগীর হোসেন জানান, মমিনুলের কোমড়ের নিচে বেশ কিছু স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মূলত মমিনুল ব্যাথায় অসুস্থ হয়ে পড়েছে।

আদিতমারীর ইউএনও আসাদুজ্জামান জানান, আহত শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। সেই সাথে আহত মমিনুলের বাবার অভিযোগটিও তদন্ত করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত