কেরানীগঞ্জে কিশোরের পায়ুপথে বাতাস, ঢামেকে ভর্তি

প্রকাশ : ২৫ জুলাই ২০১৭, ১১:৪৩

সাহস ডেস্ক

রাজধানী কেরানীগঞ্জে আবারও এক কিশোর শ্রমিকের পায়ুপথে কমপ্রেসার দিয়ে বাতাস দেওয়ার অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় সূর্য (১৫) নামের ওই কিশোরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (২৪ জুলাই) বিকালে ঢাকার কেরানীগঞ্জের ইস্টেন বাজার এলাকায় ‘ইয়ার প্লাস্টিক’ নামের একটি প্রতিষ্ঠানে বিকালে এ ঘটনা ঘটে। কিশোরটির পায়ুপথে বাতাস দেয় তারই সহকর্মী ফিলিমন ও এলিসন নামের দুই কিশোর।

গুরুতর অসুস্থ অবস্থায় বিকাল সাড়ে ৫টার দিকে সূর্যকে স্যার সলিমুল্লাহ্ মেডিক্যাল কলেজ হাসপাতালে ( মিটফোর্ট) নিয়ে আসে জয় নামের তার আরেক সহকর্মী। পরে অবস্থার অবনতি হলে রাত সাড়ে ৯টায় ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

জয় জানান, সূর্যের বাড়ি শ্রীমঙ্গলের পাথরখোলায়। সে ইয়ার প্লাস্টিক কারখানার পাশে থাকত। সূর্যের পরিচয় সম্পর্কে বিস্তারিত জানাতে পারেনি জয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই বাহাজ উদ্দিন জানিয়েছেন, এ ঘটনায় এলিসনকে আটক করেছে পুলিশ। তিনি জানান,‘সূর্য ইস্টার প্লাস্টিক নামের একটি কারখানায় কাজ করে। সোমবার (২৪) বিকালে তার দুই সহকর্মী এলিসন ও ফিলিফন খেলার ছলে দুষ্টুমি করে তার পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত