থানা হাজতে ফাঁসি দিয়ে আসামির আত্মহত্যা

প্রকাশ : ২৯ জুলাই ২০১৭, ১৩:৫৭

চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানা হাজতে ফাঁসি দিয়ে হত্যামামলার আসামি আত্মহত্যা করেছে। টয়লেটে পরনের প্যান্ট দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন রিমান্ডে থাকা মাহফুজুর রহমান (২৭)।

তিনি নওগাঁ জেলার বদলগাছী উপজেলার জগদীশপুর মৃধাপাড়া গ্রামের আবু বক্করের ছেলে।

বুধবার দুপুর দুইটার দিকে ভেতর থেকে লাগানো টয়লেট ভেঙ্গে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।

নাচোল থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, মাহফুজুর রহমান চিকিৎসক না হয়েও ডা. মাসুদ রানা ওরফে বাদল পরিচয়ে গত ১৭ জুলাই নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের জাহিদপুর গ্রামের নাসির উদ্দিনের মেয়ে নাহিদার (১৪) পেটে জননী ক্লিনিকে অস্ত্রোপাচার করেন। ১৯ জুলাই নাহিদা মারা যায়। এঘটনায় ওই রাতে নাহিদার পিতা বাদি হয়ে নাচোল থানায় মাহফুজুর রহমানকে (ভুয়া চিকিৎসক মাসুদ রানা) প্রধান অভিযুক্ত করে জড়িতদের বিরুদ্ধে হত্যামামলা করেন। ওই দিনই পুলিশ মাহফুজুর রহমানকে গ্রেপ্তার করে।

পরদিন ২০ জুলাই গ্রেপ্তারকৃতদের চাঁপাইনবাবগঞ্জ আদালতে পাঠানো হয়। পরে গত মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা নাচোল থানার উপপরিদর্শক (এসআই) বারেক আদালতে মাহফুজের দুই দিনের রিমান্ড চাইলে আদালত রিমান্ড মঞ্জুর করেন। সন্ধ্যা ছয়টার দিকে রিমান্ডের জন্য এসআই বারেক ভূয়া চিকিৎসক মাহফুজুর রহমানকে চাঁপাইনবাবগঞ্জ থেকে নাচোল থানায় নিয়ে আসেন।

বুধবার দুপুর একটার কিছু পরে মাহফুজ হাজতের টয়লেটে পরনের প্যান্ট জড়িয়ে ফাঁসি দেয়। 

এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা ও মৃতদেহ ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন ওসি আনোয়ার হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত