লক্ষ্মীপুরে নাসির বাহিনী ২ সদস্য গ্রেপ্তার

প্রকাশ : ৩০ জুলাই ২০১৭, ১৯:০৯

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পূর্বাঞ্চলের কুখ্যাত সন্ত্রাসী এলজি নাসির বাহিনীর ২ সদস্য পলাশ ও রিয়াজকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় ভোলাকোট ইউনিয়নের দেবনগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পলাশ দেহলা গ্রামের মৃত শাহাদাত হোসেনের ছেলে ও রিয়াজ আথকরা গ্রামের আমিন উল্লাহ ছেলে।

জানা যায়, নাসির দীর্ঘদিন থেকে উপজেলার পূর্বাঞ্চলে পলাশ, রিয়াজ, ফারুক, শান্ত, মুন্সি, হারুনসহ ২০/২৫ জনের একটি বাহিনী গড়ে মাদক ব্যবসা, সন্ত্রাসী ও চাদাবাজি করে আসছে। গত বৃহস্পতিবার দেহলা গ্রামের মৃত লিয়াকত উল্লাহ ছেলে ও রামগঞ্জ-ঢাকা হিমালয় পরিবহনের শ্রমিক ইকবাল হোসেনকে আথাকরা বাজার এলাকায় এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। উক্ত ঘটনায় ইকবালের চাচা মহিন আলী ড্রাইভার বাদি হয়ে একইদিন রামগঞ্জ থানায় এলজি নাসিরসহ ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। মামলার তদন্ত কর্মকর্তা এস আই আশরাফুল ইসলাম নেতৃত্বে পুলিশের একটি দল শুক্রবার সন্ধ্যায় দেগনগর এলাকায় অভিযান চালিয়ে পলাশ ও রিয়াজকে গ্রেপ্তার করে।

মামলা তদন্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, দেহলা গ্রামের মহিন আলীর দেওয়ার একটি  নিয়মিত মামলায় শুক্রবার সন্ধ্যায় পলাশ ও রিয়াজ নামের ২ জনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত