নওগাঁয় পৃথক ঘটনায় নিহত ২

প্রকাশ : ০৭ আগস্ট ২০১৭, ১৮:৩০

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় পৃথক ঘটনায় পানিতে ডুবে শিক্ষার্থী নিহত ও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

সোমবার জেলা সদর ও মান্দা উপজেলায় পৃথক ঘটনার এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নওগাঁ সদর উপজেলার শহরের দক্ষিণ কালীতলা মহল্লার তৃতীয় শ্রেণির ছাত্র আলামিন ইসলাম (১২) ও মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের কাঞ্চন গ্রামের আব্দুস সাত্তারের ছেলে বিদ্যুৎ হোসেন (১৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে আলামিন ইসলামসহ কয়েকজন বাড়ির পাশে ছোট যমুনা নদীতে গোসল করার জন্য নামে। আলামিন সাঁতার জানতো না। গোসল করার এক পর্যায়ে পানিতে ডুবে যায়। দীর্ঘ সময় পর নদীতে খোঁজাখুঁজির এক পর্যায়ে আলামিনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্য চিকিৎসক আলামিনকে মৃত ঘোষণা করেন।

নওগাঁ সদর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। 

অপরদিকে, মান্দায় বিদ্যুৎ হোসেন নামে এক যুবক ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। বিদ্যুতের গ্রামের বাড়ি জেলার নিয়ামতপুর উপজেলার মল্লিকপুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে বিদ্যুৎ কাঞ্চন গ্রামে নানা মেছের আলীর বাড়িতে থাকতেন। গত ১০-১২ দিন তিনি আগে বিয়ে করেছেন। বিয়ের পর বিদ্যুৎ একটি ব্যাটারি চালিত চার্জার ভ্যান কিনার কথা ছিল। এ নিয়ে কয়েকদিন থেকে নানার বাড়িতে মনোমালিন্য হয়। বিদ্যুৎ ক্ষোভের বসে বাড়ির পাশে বট গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। প্রতিবেশিরা বিষয়টি দেখে থানা পুলিশে সংবাদ দেয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত