নোয়াখালীতে চোর সন্দেহে ৪ জনকে পিটিয়ে হত্যা

প্রকাশ : ১০ আগস্ট ২০১৭, ১০:৩৮

সাহস ডেস্ক

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ‘গরুচোর’ সন্দেহে চারজনকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী; এছাড়া আহত হয়েছেন আরও দুইজন। আজ বৃহস্পতিবার (১০ আগস্ট) ভোরে উপজেলার চরজুবলী ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন হলেন - চরআমানউল্লাহ ইউনিয়নের কাঁটাবুনিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে জাকির হোসেন (৩২)। পুলিশ তাৎক্ষণিকভাবে অন্যদের নাম-পরিচয় জানাতে পারেনি।  আহতরা হলেন - চরজুবলি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বেলালের ছেলে হেলাল (২২) ও একই এলাকার আবদুল হামিদের ছেলে জাহাঙ্গীর (৪০)।

চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিন নিজাম প্রাথমিক তদন্তের তথ্য দিয়ে বলেন, ওই গ্রামে কদিন ধরে গরু চুরি হয়ে আসছিল। চোর ধরার জন্য এলাকাবাসী রাত জেগে পাহারা বসায়। ভোরের দিকে পিক-আপে করে সাত-আটজনের একটি দল কচ্ছপিয়া গ্রামে গেলে এলাকাবাসী ঘেরাও করে মারধর দেয়। আগুন ধরিয়ে দেয় তাদের পিকআপে। এ সময় ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়।

ওসি নিজাম বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে হতাহতদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে আহতদের নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়। 

ওসি নিজাম বলেন, নিহত চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত