বরিশালের চার জেলায় বাস ধর্মঘট প্রত্যাহার

প্রকাশ : ১১ আগস্ট ২০১৭, ১১:২৪

সাহস ডেস্ক

বরিশালের চার জেলায় চলমান বাস ধর্মঘট প্রত্যাহার করে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত বরিশাল সার্কিট হাউজের মিলনায়তনে প্রশাসনের সঙ্গে বাস মালিক ও শ্রমিকদের বৈঠক শেষে ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেওয়া হয়। এই বিষয়টি নিশ্চিত করেছেন বরিশালের বিভাগীয় কমিশনার মো. শহিদুজ্জামান।

সভা শেষে তিনি বলেন, প্রশাসনের পক্ষ থেকে বাস ধর্মঘট প্রত্যাহারের জন্য বাস মালিক ও শ্রমিকদের অনুরোধ করা হয়। এর প্রেক্ষিতে তারা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছেন। প্রশাসনের পক্ষ থেকে তাদের সকল দাবি মেনে নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে।

এ ব্যাপারে বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাওছার হোসেন শিপন জানান, পবিত্র হজ, ঈদুল আজহা ও শোকের মাস উপলক্ষে এবং প্রশাসনের অনুরোধে আগামী ১০ সেপ্টেম্বর পর্যন্ত ধর্মঘট প্রত্যাহার করে নেওয়া হয়েছে। এই সময়ের মধ্যে দাবি পূরণ করা না হলে ১০ সেপ্টেম্বরের পর থেকে ফের লাগাতার ধর্মঘটের ডাক দেওয়া হবে বলে তিনি হুঁশিয়ারি দেন।

বাস মালিক ও শ্রমিকদের দাবির মধ্যে রয়েছে মহাসড়কে চাঁদাবাজি রুখতে গেলে বাস মালিক সমিতির সভাপতিসহ পাঁচজনের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও বিচার এবং আঞ্চলিক মহাসড়কে থ্রি হুইলার গাড়ি চলাচল বন্ধে ব্যবস্থা নেওয়া।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত