নববধূর সামনে পানিতে তলিয়ে গেলেন স্বামী

প্রকাশ | ১৩ আগস্ট ২০১৭, ১১:৩৩

অনলাইন ডেস্ক

ঢাকার খিলগাঁওয়ের বাসিন্দা রুবায়েত ইমরান।রাজধানী একটি বেসরকারি ব্যাংকে চাকরি করতেন। চলতি বছরই বিয়ে করেছিলেন হোসনে আরা হাসি ও রুবায়েত ইমরান। নববধূকে নিয়ে কুমিল্লা শহরে গিয়েছিলেন ব্যাংক কর্মকর্তা রুবায়েত।

শনিবার (১২ আগস্ট) দুপুর ১২টার দিকে কুমিল্লার ধর্মসাগরে গোসল করতে নামেন রুবায়েত। দিঘির পাড়েই দাঁড়িয়ে ছিলেন স্ত্রী হোসনে আরা হাসি।  গোসলের একপর্যায়ে পানিতে তলিয়ে যেতে থাকেন রুবায়েত। স্থানীয় লোকজন পানিতে নেমেও বাঁচাতে পারেননি রুবায়েতকে। উদ্ধারের পর জীবিত অবস্থায় পাওয়া যায়নি তাকে।

রুবায়েত বিসিকের সাবেক পরিচালক মুস্তাফিজুর রহমানের ছেলে। রুবায়েতের স্ত্রী হোসনে আরা হাসি স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) একজন কর্মকর্তা। এর আগে আনসারের সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

কুমিল্লা কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) রাকিবুল হাসান জানান, হোসনে আরা হাসির কুমিল্লায় বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমিতে (বার্ড) একটি প্রশিক্ষণে অংশ নেওয়ার কথা। এ কারণে স্বামী রুবায়েতকে নিয়ে গত শুক্রবার (১১ আগস্ট) কুমিল্লা যান তিনি।

রাকিবুল আরো জানান, শুক্রবার (১১ আগস্ট) রাতে আনসারের নিজস্ব রেস্টহাউসে ছিলেন ওই দম্পতি। শনিবার (১২ আগস্ট) দুপুর ১২টার দিকে আনসারের একটি গাড়িতে করে কুমিল্লা ধর্মসাগরে যান তারা। সেখানে গিয়েই ঘটে ওই ঘটনা। রুবায়েতের চিৎকার শুনে পানিতে ঝাঁপিয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। কিন্তু ততক্ষণে না ফেরার দেশে চলে গেছেন রুবায়েত।

উদ্ধারের পর রুবায়েতকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে সন্ধ্যায় তার লাশ ময়নাতদন্তের জন্য  কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।