নওগাঁ ও সাপাহার থেকে অজ্ঞাত দু’নারীর মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ১৭:৩২

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ শহর ও সাপাহার থেকে অজ্ঞাত দুই নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নওগাঁ শহরের চকদেব মহল্লার পোস্ট অফিস পাড়া থেকে এক অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে পরিত্যাক্ত স্থান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

নওগাঁ সদর মডের থানার অফিসার ইনচার্জ (ওসি) তোরিকুর ইসলাম জানান, উদ্ধারকৃত মৃতদেহে হত্যাকাণ্ডের কোন আলমত বা চিহ্ন পাওয়া যায়নি। সকালের দিকে স্থানীয়রা মৃতদেহটি পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে ওই নারীর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। উদ্ধারকৃত নারীর আনুমানিক বয়স ৩৫ বছর, ওই নারীর পরনে লাল ব্লাউজ ও প্রেটিকোর্ট ছিল। তার কোন পরিচয় পাওয়া যায়নি। এটি হত্যাকাণ্ড নাকি স্বাভাবিক মৃত্যু তা এখনও নিশ্চিত নয়।

মৃতদেহ উদ্ধারের পর প্রাথমিক তদন্ত শেষে ময়না তদন্তের জন্য নওগাঁ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি তোরিকুর ইসলাম।

এদিকে শনিবার সন্ধ্যায় নওগাঁর সাপাহারে একটি খাড়ি থেকে অজ্ঞাতনামা (৩৩) এক নারীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সাপাহার উপজেলার কুতুরবাড়ি খাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

গাপাহার থানার ওসি শামসুল আলম শাহ জানান, স্থানীয়রা খাড়িতে অজ্ঞাত ওই নারীর  মৃতদেহটি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ উদ্ধার করে। অর্ধগলিত মৃতদেহটি ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত