‘জাতীয় পার্টি ছাড়া নির্বাচন করার আর কোন দল নেই’

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৭, ১৮:০৬

শাকিল মুরাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, দেশে আগামীতে জাতীয় পার্টি ছাড়া নির্বাচন করার কোন দল নেই। জাতীয় পার্টিকে একসময় নিশ্চিহ্ন করার চেষ্টা করা হয়েছিল কিন্তু তা সফল হয়নি। জাতীয় পার্টির অবস্থা আগের মতো নেই। জাতীয় পার্টি এখন রাজনীতিতে বিরাট ফ্যাক্টর। 

বৃহস্পতিবার দুপুরে শেরপুর সদর উপজেলার চরপক্ষিমারি ইউনিয়নের পোড়ার দোকান এলাকায় বন্যার্ত মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ শেষে তিনি এক সমাবেশে এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, বন্যাদুর্গত এলাকার মানুষ পর্যাপ্ত ত্রাণ পাচ্ছে না। সরকারকে এ বিষয়ে আরও উদ্যোগ নিতে হবে, যাতে বন্যাদুর্গত মানুষ পর্যাপ্ত সরকারি ত্রাণ পেতে পারে।

জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ ইলিয়াছ উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, দলের কেন্দ্রীয় মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, জেলা জাপার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ঠান্ডুা প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার, চরপক্ষিমারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফসহ জেলা জাতীয় পার্টি ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

পরে জাতীয় পার্টির পক্ষ থেকে প্রত্যেককে পাঁচ কেজি করে চাল, এক কেজি লবণ ও আধা কেজি করে ডাল বিতরণ করা হয়। এরপর জামালপুরের বকশীগঞ্জ এলাকায় ত্রাণ বিতরণের উদ্দেশ্যে হেলিকপ্টারযোগে ওই স্থান ত্যাগ করেন এরশাদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত