প্রেমিকার সামনে বৈদ্যুতিক তারে জড়িয়ে আত্মহত্যা

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৭, ১২:৫৬

সাহস ডেস্ক

রাজধানীর যাত্রাবাড়ীতে তুষার (২৬) নামে এক যুবক প্রেমিকার সামনে বৈদ্যুতিক তারে জড়িয়ে আত্মহত্যা করেছে। আসলাম হোসেনর ছেলে গাড়ি মেকানিক তুষার যাত্রাবাড়ীর স্বামীবাগ করাতিটোলা এলাকার ৫৫ নম্বর নিজ বাড়িতে থাকতো। 

নিহতের চাচাতো ভাই অতুল বলেন, ১৭ আগস্ট (বৃহস্পতিবার) রাত ৮টায় যাত্রাবাড়ী থানার সায়েদাবাদ করাতিটোলা এলাকায় তুষার তার প্রেমিকার বাসার ছাদে যায়। আমি ভাইকে ফোন দিলাম তার অবস্থান জানার জন্য। তখন তুষার বলে, তোর ভাবি আমাকে শেষ করে দিল। এসময় মেয়েটি তুষারের কাছ থেকে ফোন নিয়ে আমাকে বলে, তুমি এসে দেখে যাও, তোমার ভাই পাগলামি করছে। এ কথা শুনে আমি দ্রুত ওই বাসার ছাদে গিয়ে দেখি বাসার ছাদের পাশ ঘেঁষে যাওয়া পাওয়ারফুল বৈদ্যুতিক তারে তুষার দুহাত দিয়ে ধরে রেখেছে আর আগুন জ্বলছে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অতুল জানান, তিন ভাইয়ের মধ্যে তুষার ছিল বড়। মেয়েটির বাড়ি একই এলাকায়। যে বাড়ির ছাদে ঘটনা ঘটেছে সে ওই বাসায় ভাড়া থাকে।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, তুষারের লাশ জরুরি বিভাগের মর্গে রয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানার পুলিশকে অবহিত করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত