শ্রেণিকক্ষে শিক্ষিকাকে দলবেঁধে ধর্ষণ

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৭, ১৫:১১

সাহস ডেস্ক

বরগুনার বেতাগী উপজেলায় স্বামীকে আটকে রেখে শ্রেণিকক্ষে এক শিক্ষিকাকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। 

এঘটনায় ১৮ আগস্ট (শুক্রবার) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক। এবং শিক্ষিকাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এর আগে ১৭ আগস্ট (বৃহস্পতিবার) রাত সাড়ে ১১টায় বেতাগী থানায় ছয়জনকে আসামি করে ওই শিক্ষিকা একটি মামলা দায়ের করেন। আসামিরা হলেন- বেতাগীর হোসনাবাদ ইউনিয়নের কদমতলা গ্রামের হিরণ বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাস (৩৫), আব্দুল বারেক মিয়ার ছেলে রাসেল (২৪), আব্দুল কুদ্দুস কাজীর ছেলে সুমন কাজী (৩০), সুলতান হোসেনের ছেলে রবিউল (১৮), আব্দুর রহমানের ছেলে হাসান (২৫) ও আবদুর রহমান হাওলাদারের ছেলে জুয়েল (৩০)।

জানা যায়, ১৭ আগস্ট (বৃহস্পতিবার) বেতাগী উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের ওই সহকারী শিক্ষিকা ও তার স্বামী স্কুলছুটির পর বিদ্যালয়ে বসে কথা বলছিলেন। এসময় তাদের দেখে আসামিরা স্কুলের মধ্যে প্রবেশ করার চেষ্টা করে। এতে সে ভয়ে স্কুলের দরজায় তালা লাগিয়ে বন্ধ করে দেন। এসময় আসামিরা তালা ভেঙে ভেতরে ঢুকে তার স্বামীকে মারধর করে স্কুলের একটি কক্ষে আটকে রেখে অপর একটি কক্ষে ওই শিক্ষিকাকে দলবেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়।

বেতাগী থানার ওসি মো. মামুন অর রশিদ জানান, এ ঘটনায় ভুক্তভোগী ওই শিক্ষিকা মামলা দায়ের করেছেন। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত