ত্রাণ বিতরণ করতে দিনাজপুরে প্রধানমন্ত্রী

প্রকাশ : ২০ আগস্ট ২০১৭, ১২:০১

সাহস ডেস্ক

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে দিনাজপুর পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রবিবার (২০ আগস্ট) সকাল ১০টার পর হেলিকপ্টারে করে দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে অবতরণ করেন তিনি।

বেলা ১১টায় দিনাজপুর জেলা আশ্রয়কেন্দ্রে ত্রাণ বিতরণ করার কথা রয়েছে।

এর আগে প্রধানমন্ত্রীর দিনাজপুর আগমন উপলক্ষে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শহরের গুরুত্বপূর্ণ মোড়গুলোতে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। প্রধানমন্ত্রী যে মঞ্চ গুলোতে ত্রাণ বিতরণ ও সংক্ষিপ্ত বক্তব্য দেবেন তা পুরোদমে রয়েছে প্রস্তুত। 

প্রধানমন্ত্রীর মঞ্চ ও এর আশপাশের এলাকায় নিরাপত্তা কাজে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ডগ স্কোয়াড, বোম্ব ডিসপোজাল ইউনিটসহ র‌্যাব সদস্যরা মঞ্চ ও এর আশপাশ এলাকায় অবস্থান নিয়েছেন।

দিনাজপুরের পুলিশ সুপার (এসপি) মো. হামিদুল আলম জানান, প্রধানমন্ত্রীর দিনাজপুর আগমন উপলক্ষে দিনাজপুরে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নিরাপত্তার কাজে নিয়োজিত রয়েছে বিপুল সংখ্যক পুলিশ সদস্য। সাদা পোশাকের পাশাপাশি র‌্যাব ও পুলিশ সদস্যরা সার্বক্ষণিক টহল দিচ্ছে। দিনাজপুর জিলা স্কুল থেকে তেঘরা উচ্চ বিদ্যালয় পর্যন্ত নিরাপত্তা জনিত কারণে সকল ব্যবসা প্রতিষ্ঠান সকাল থেকে বিকেল তিনটা পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এই নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত