৭ খুন মামলার পিপির মেয়েকে বিষপ্রয়োগে হত্যার চেষ্টা

প্রকাশ | ২৪ আগস্ট ২০১৭, ১০:৫০

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জে আলোচিত সাত খুন মামলার পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকনের মেয়ে মাইশা ওয়াজেদ প্রাপ্তির (১৭) মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা অভিযোগ উঠেছে।

বুধবার (২৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নারায়ণগঞ্জ ক্লাবের বিপরীতে একটি কোচিং সেন্টার থেকে বের হওয়ার সময় এ ঘটনা ঘটে বলে অভিযোগ করে ভুক্তভোগী পরিবার।

আহত মায়শা ওয়াজেদ খোকনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বুধবার (২৩ আগস্ট) রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রাপ্তির বাবা এস এম ওয়াজেদ আলী জানান, প্রতিদিনের মত পাপ্তি কোচিং শেষে বাসায় ফিরছিল। পথে কয়েকজন পাপ্তিকে পথরোধ করে। তোমার বাবা সাত খুনের ফাঁসি দিয়েছে। এই রায়ে আমরা খুশি । এমন কথা বলতে বলতে জোর করে প্রাপ্তির মুখে বিষাক্ত পদার্থ ঢুকিয়ে দেয়।

মুখে ওই জিনিস দেওয়ার পরই প্রাপ্তি অসুস্থ হয়ে পড়ে।  স্থানীয় লোকজন দ্রুত প্রাপ্তিকে কাছের একটি হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এসএম ওয়াজেদ আলী খোকন জানান, সাত খুন মামলার আসামিপক্ষ তার প্রতি আক্রোশান্বিত হয়ে তার মেয়েকে অপহরণের পর হত্যার উদ্দেশ্যে বিষজাতীয় কিছু খাইয়ে দিয়েছে। দ্রুত সময়ের মধ্যে ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান তিনি।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, সাত খুনের মামলার সরকারি আইনজীবী ওয়াজেদ আলী খোকনের মেয়েকে মিষ্টি খাওয়ার কথা বলে বিষজাতীয় কিছু খাওয়ানোর অভিযোগের বিষয়ে অবগত হয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।