বন্যার্তদের পাশে সুপ্রিম কোর্ট এর আইনজীবী ও পিরোজপুর গ্রুপ

প্রকাশ : ২৭ আগস্ট ২০১৭, ১৮:৩০

সম্প্রতি দেশের উত্তরাঞ্চলে ভয়াবহ বন্য ও প্রাণহানির ঘটনায় ক্ষতিগ্রস্থদের পাশে সহযোগীতার ভালোবাসা নিয়ে পাশে দাড়ালেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর আইনজীবী ও পিরোজপুর গ্রুপ। 

দেশের মানুষের এই ক্রান্তিকালে শনিবার (২৬ আগস্ট) তারা ছুটে গিয়েছেন কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার দূর্গম এলাকায়। ভালোবেসে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ১ হাজার ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে। তুলে দিয়েছেন নগদ অর্থ ও খাদ্য সামগ্রী।

অ্যাডভোকেট নাজমুস সাকিব বলেন, আমরা এটাকে ত্রাণ বলব না। আমারা বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য ভালোবাসা নিয়ে এসেছি। এই ভালোবাসা যদি তাদের ঘুরে দাড়ানোর পথে একটুও সহযোগিতা করে তবে আমরা সার্থক।

পিরোজপুর গ্রুপের সঞ্জিব চক্রবর্তী বলেন, মানুষের পাশে দাড়ানোর অদম্য ইচ্ছে নিয়েই আমরা এখানে এসেছি। বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মুখে একটু হাসি ফুটলে সেটাই আমাদের পরম পাওয়া।  

স্থানীয় পত্রখাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ সমাবেশে ৬শ’ জনকে খাদ্য সামগ্রী ও ৪শ’ জনের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিল কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি আব্রাহাম লিংকন, সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ জাহাঙ্গির আলম, দেবজিত দেবনাথ, নাজমুস সাকিব, মো: মেহেদি হাসান জুয়েল ও পিরোজপুর গ্রুপের সঞ্জিব চক্রবর্তী। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত