অাসামি গ্রেপ্তার না করায় ধর্ষণের শিকার কিশোরীর আত্মহত্যার হুমকি

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৪০

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ধর্ষণ মামলার আসামিদের গ্রেপ্তার না করায় আত্মহত্যার হুমকি দিয়েছেন ধর্ষণের শিকার স্কুলছাত্রী। 

৮ সেপ্টেম্বর (শুক্রবার) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন শ্যামনগর উপজেলার স্থানীয় একটি গ্রামের বাসিন্দা ওই ছাত্রী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, স্থানীয় একটি কলেজ থেকে ২০১৭ সালের এসএসসি পরীক্ষার্থী তিনি। পুলিশ পরিচয়ে আশিক, রুহুল আমিন ও পবিত্র কুমার মন্ডল তাকে তুলে নিয়ে যায়। পরে তারা আব্দুর রহিমের বংশিপুর এলাকার রোজা ব্রিক্সের দোতালা ভবনের একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে।

স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে শ্যামনগর থানায় নিয়ে যায় এবং পুলিশের পরামর্শে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

ধর্ষণের শিকার ছাত্রীর অভিযোগ, সুস্থ হয়ে শ্যামনগর থানায় উল্লেখিত ধর্ষকদের বিরুদ্ধে মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে তালবাহনা শুরু করে। পরে গত ২০ আগস্ট ওই কিশোরীর বাদি হয়ে সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি এফআইআর হিসাবে গণ্য করে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানার ওসিকে নির্দেশ দেন। পুলিশ মামলা রেকর্ড করলেও আসামিদের গ্রেপ্তার করছে না অভিযোগ করেন কিশোরী।

তিনি আরও বলেন, এদিকে আশিক গাংরা মামলা প্রত্যাহার না করলে তাকে ও মা’কে হত্যাসহ বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছে। এঘটনায় কিশোরীর মা ফজিলা খাতুন বাদি হয়ে গত ৩ সেপ্টেম্বর আমাদের জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত আসামিদের বিরুদ্ধে সমন জারি করেছে।

অনতিবিলম্বে মামলার অসামিদের গ্রেপ্তার না করলে আত্মহত্যা করবেন বলে জানান ধর্ষণের শিকার কিশোরী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত