পঞ্চগড়ে পরকীয়ায় বাধা দেওয়ায় গৃহবধূকে হত্যা

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৭, ১৭:১০

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে মিনা আক্তার নামে এক গৃহবধূকে শ্বাসরুদ্ধ করে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। 

পরিবারের দাবি, স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় মিনাকে হত্যা করা হয়েছে। হত্যার অভিযোগে স্বামীসহ ৮ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়।

মৃতের পরিবার ও এলাকাবাসী সূত্র জানায়, ১৬ বছর আগে মিনা আক্তারের সঙ্গে আনছারুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকে আনছারুল বিভিন্ন মহিলার সঙ্গে পরকীয়া প্রেমে আসক্ত হয়ে প্রায় মিনাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। গত ১৬ বছরে পরকীয়া প্রেমের অভিযোগে স্থানীয়দের হস্তক্ষেপে একাধিকবার বিচার সালিশের মাধ্যমে মীমাংসা করা হয়।

গত ৪ সেপ্টেম্বর হত্যার পর পঞ্চগড় সদর হাসপাতালে মিনার লাশ ফেলে আসামিরা পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে। 

এদিকে মামলায় অভিযুক্ত এক আসামি জানায়, এঘটনা কিভাবে হয়েছে আমার জানানেই। তবে জমা জমি সংক্রান্ত বিরোধে আমাকেসহ কয়েক জনকে মামলায় জড়ানো হয়েছে।

মৃতের মা আনোয়ারা বেগম জানান, আমার মেয়ে মিনা আক্তারকে শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে গলা টিপে হত্যা করা হয়। মামলা দায়ের করার পর থেকে আসামি পক্ষের লোকজন মামলা তুলে নিতে নানান রকম হুমকি ধমকি দিয়ে আসছে।

সদর থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম জানান, যেহেতু প্রথম দিন ইউডি মামলা হয়েছে, এবং ময়না তদন্তের রির্পোট না আসায় আমরা মামলাটি গ্রহণ করিনি। তবে ময়না তদন্তর রিপোর্ট থেকে বেরিয়ে আসবে আসল ঘটনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত