শিশু ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৪৪

সাহস ডেস্ক

গাজীপুরের টঙ্গীর এরশাদ নগর এলাকায় তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগের ছাত্রলীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম পারভেজ মাসুদ (২৫)। রবিবার (১০ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে এরশাদনগর এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে টঙ্গী মডেল থানা পুলিশ।

গ্রেপ্তার পারভেজ মাসুদ (২২) গাজীপুর সিটির ৪৯নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানিয়েছেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম। তিনি জানান, পারভেজের বিরুদ্ধে শিগগিরই দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

ছাত্রীর বাবা জানান, রবিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে পারভেজ মাসুদ মেয়েটিকে বাড়িতে ডেকে নেয়। পরে মেয়েটিকে ধর্ষণ করে বাড়িতে পাঠিয়ে দেয়। মেয়েটি বাড়িতে গিয়ে ঘটনা তার মাকে খুলে বলে। পরে বিষয়টি টঙ্গী থানা-পুলিশকে জানানো হয়। মেয়েটিকে রাতেই টঙ্গী সরকারি হাসপাতালে নেওয়া হয়।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, স্বাস্থ্য পরীক্ষার জন্য রবিবার (১০ সেপ্টেম্বর) রাতেই মেয়েটিকে টঙ্গী সরকারি হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পারভেজ মাসুদকে রবিবার (১০ সেপ্টেম্বর) রাতে আটক করা হয়। মেয়েটির বাবা আজ সোমবার (১১ সেপ্টেম্বর)দুপুরে বাদী হয়ে টঙ্গী থানায় মামলা করেছেন। ওই মামলায় পারভেজকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত