‘বিশ্ব শান্তির একমাত্র নেতা শেখ হাসিনা’

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৫৭

তপু আহম্মেদ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, রোহিঙ্গা ইস্যু কিন্তু প্রমাণ করেছে বিশ্ব শান্তির একমাত্র নেতা রাষ্ট্র নায়ক শেখ হাসিনা।

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভা সফল করতে যুবলীগের কর্মীদের প্রতিনিধি সভায় যাওয়ার পথে টাঙ্গাইলের এলেঙ্গায় বিরতি রিসোর্টে যাত্রা বিরতীকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি সময়ে বিএনপির অবস্থান নিয়ে তিনি বলেন, এখানে বিভ্রান্ত করার লোক থাকে। শয়তান তো থাকবেই। শয়তানের বুদ্ধি যা আছে তারা সেটি প্রয়োগ করবে। মানুষ এর বিচার করবে।

তিনি বলেন, ইন্ধিরা গান্ধী যে রকম বাংলাদেশের শরণার্থীদের আশ্রয় দিয়েছিলেন, সেটা ইতিহাস হয়ে আছে।  শরণার্থী সমস্যার সমাধানে যে মানবতাবাদের পদক্ষেপ শেখ হাসিনা নিয়েছেন আমরা আশাবাদী এর সমাধান অবশ্যই হবে। তিনিও ইতিহাস হয়ে থাকবেন।

নোবেল বিজয়ীদের উদ্দেশ্য করে তিনি বলেন, শান্তিতে নোবেল পুরস্কার পেয়েছেন বারাক ওবামা। কিন্তু বারাক ওবামার কোন দর্শন জাতিসংঘে স্বীকৃত নেই। শান্তিতে নোবেল পেয়েছে ড. ইউনুছ। মায়ানমারের এ ঘটনায় তিনি কোথায়?

শান্তির জন্য নোবেল দেওয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, নোবেল জয়ী অং সান সু চি। তার দেশেই ঘটনাটা ঘটছে। আজকে মানবতার প্রশ্ন আসছে। যেখানে ইউরোপ প্রত্যেকটা বর্ডার সিল করে দিচ্ছে। সেই জায়গায় বাংলাদেশে রোহিঙ্গা শরণার্থীরা আসছেন। এটার জন্যওতো রাষ্ট্র নায়ক শেখ হাসিনা নোবেল পাওয়ার উচিৎ।

এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল, সহ-সভাপতি খান আহমেদ শুভ সহ কেন্দ্রিয়, জেলা ও উপজেলার নেতাকর্মীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত