প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে রাবি ছাত্রলীগের মিছিল

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৫৭

রাবি প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহী সফর উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রচার মিছিল ও সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। 

১২ সেপ্টেম্বর (মঙ্গলবার) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে মিছিলটি বের হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে পুনরায় যাত্রা স্থানে গিয়ে সমাবেশ করে।

রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আসিফ হোসাইন বিপু, রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া।

সমাবেশে বক্তারা বলেন, চার বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীতে আসছেন। এটা রাজশাহীবাসির জন্য বিরাট গৌরব ও আনন্দের সংবাদ। প্রতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীতে আসলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জন্য কিছু না কিছু নিয়ে আসেন। এবারও তিনি এই বিশ্ববিদ্যালয়ের জন্য সুসংবাদ নিয়ে আসবেন বলে আমরা আশাবাদী। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে ১৪ তারিখ মাঠে আওয়ামী লীগ ও এর অন্য অঙ্গ-সংগঠনগুলোর আগে ছাত্রলীগ উপস্থিত থাকবে।

সমাবেশে নেতারা প্রধানমন্ত্রীর রাজশাহী সফর উপলক্ষে প্রতিদিন বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল ও ক্যাম্পাসে প্রচার মিছিল করার নির্দেশ দেন।

সমাবেশে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি এসএম মাহফুজ, স্বরূপ সাহা সুপ্ত, তৌহিদ মুর্শেদ, সাংগঠনিক সম্পাদক ইমরান খান নাহিদ, শাহবাজ মুশফিক তন্ময়, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তারেক আহমেদ খান শান্ত, প্রচার সম্পাদক কামরুল হাসান, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক জামসেদ সবুজসহ বিশ্ববিদ্যালয় শাখা ও হল শাখা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত