কমলগঞ্জে স্ত্রীর মুখে বিষ ঢেলে স্বামী পলাতক

প্রকাশ | ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১৩:১৪

কমলগঞ্জ প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নে শারীরকিভাবে নির্যাতন করে স্ত্রীর মুখে মুখে বিষ ঢেলে মৌলভীবাজার সদর হাসপাতালে রেখে স্বামী পালিয়ে যায় বলে অভিযোগ উঠেছে। হাসপাতালে নিয়ে যাবার পর স্ত্রীর মৃত্যু হয়।

গত সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে ইসলামপুর ইউনিয়নের উত্তর কানাইদাশী গ্রামে স্ত্রী নির্যাতনের ঘটনা ঘটলে গভীর রাতে মৌলভীবাজার সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

জানা যায়, বছর খানেক আগে এ আদমপুর ইউনিয়নের কাটাবিল গ্রামের রমিজ উল্যার ছেলে সুলতান আহমদ সেলিম (২৫) এর সাথে ইসলামপুর ইউনিয়নের নুর মাহমদের মেয়ে জান্নাতুন বেগমের (১৯) বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী সুলতান আহমদ শ্বশুর বাড়ি থেকে যৌতুকের টাকা ও আসবাবপত্র নিয়ে আসতে তাগাদা দেয়। এ নিয়ে প্রায়ই দাম্পত্য কলহে স্ত্রীকে মারধর করতো।

গত সোমবার (১১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে স্ত্রীকে মারধর করে মুখে বিষ ঢেলে মৌলভীবাজার সদর হাসপাতালে ফেলে স্বামী সুলতান পালিয়ে যায়। পরে জান্নাতুন বেগমের মৃত্যু হয়।

নিহত গৃহবধূর বাবা নুর মাহমদ (৬০) বুধবার দুপুরে মুঠোফোনে বলেন, যৌতুকের টাকা ও আসবাবপত্র না পেয়ে মেয়ের জামাই সুলতান আহমদ তার মেয়ে জান্নানতুনকে হত্যা করে।

কমলগঞ্জ থানার ওসি বদরুল হাসান বলেন, ইসলামপুর ইউনিয়নে এক গৃহবধূর এ ধরনের মৃত্যুর কথা শুনেছেন। এখনও কেউ থানায় অভিযোগ করেনি। তারপরও পুলিশ তদন্তক্রমে ব্যবস্থা গ্রহণ করবেন।