প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৫৭

সাহস ডেস্ক

সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ইলা আক্তার (১৪) নামের এক স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করেছে কয়েকজন বখাটে। পরে পুলিশ বখাটে আমিনুলকে আটক করে। আহত ইলা আক্তার সাভারের সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

১৫ সেপ্টেম্বর (শুক্রবার) রাতে সাভারের ব্যাংক কলোলি এলাকার আহতের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। ইলা ওই এলাকার শিপন রহমানের মেয়ে এবং মর্ডান কিন্ডার গার্ডেন স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী। 

এ ঘটনায় ১৬ সেপ্টেম্বর আজ (শনিবার) সাভার মডেল থানার একটি মামলা দায়ের করা হয়েছে। 

আহত ইলার অভিযোগ, বারবার প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হওয়ায় একই এলাকার বখাটে আমিনুল ইসলাম (২০) ও তার  বন্ধুরা কুপিয়ে জখম করেছে। তিনি বলেন, নিজ বাড়ির সামনে বসা থাকাকালীন হঠাৎ ওই তিনজন বখাটে যুবক তার সামনে এসে প্রেমের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় আমিনুল ও তার কয়েকজন বন্ধু মিলে মেয়েটিকে অপহরণ করার চেষ্টা করে  এবং আপত্তিকর কিছু ছবি তুলে। এসময় ছবিগুলো ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে প্রেমের প্রস্তাবে রাজি হতে বলে।  এর মধ্যে দু’জনের কথাকাটাকাটির এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে ইলাকে মাথায় ও হাতে কুপিয়ে মারাত্মক জখম করেন  আমিনুল। ইলার চিৎকার শুনে তার মা ও প্রতিবেশীর  বাড়িতে এলে আমিনুল ও তার দুই বন্ধু পালিয়ে যায়। তবে ওই দু'জনের নাম জানাতে পারেনি আহত ইলা।

এ ঘটনায় সাভার মডেল থানার একটি মামলা করেন আহত স্কুলছাত্রীর অভিভাবকরা। একই সঙ্গে মেয়ের ওপর হামলার  দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি জানিয়েছেন তারা।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিন কাদির বলেন, এ ঘটনায় পুলিশ একটি মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃত আমিনুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনায় জড়িত বাকিদেরকে আটকে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত