আগৈলঝাড়ায় মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২৪

বরিশালের আগৈলঝাড়ায় আ. ছাত্তার মোল্লা (৬০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে ছেলে রেজাউল মোল্লাকে (২৮) গ্রেপ্তার করে পুলিশ। 

১৮ সেপ্টেম্বর (সোমবার) সকালে লাশ উদ্ধার করে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতল মর্গে পাঠানো হয়।  

স্থানীয় ও থানা সূত্র জানায়, উপজেলার বাগধা ইউনিয়নের আস্কর কালীবাড়ি গ্রামে ১৭ সেপ্টেম্বর (রবিবার) রাত সাড়ে ১০টায় মাদকাসক্ত ছেলে বাবাকে ঘুম থেকে ডেকে নিয়ে অতর্কিতভাবে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে মুমূর্ষু অবস্থায় ফেলে রাখে। ওই রাতেই স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনা স্থানীয়রা থানায় জানালে এসআই মোশারফ হোসেন ঘটনাস্থালে গিয়ে ছেলে রেজাউলকে গ্রেপ্তার করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার সকালে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

পরে নিহত ছাত্তার মোল্লার দ্বিতীয় স্ত্রী রুমা বেগম বাদী হয়ে ছেলে রেজাউল মোল্লাকে আসামি করে সোমবার সকালে থানায় মামলা দায়ের করেন। দুপুরে বরিশাল আদালতে তাকে সোপর্দ করা হয়। 

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আ. রাজ্জাক মোল্লা জানান, ছাত্তার মোল্লা তার প্রথম স্ত্রী রাবেয়া বেগমকে মাঝে মধ্যে নির্যাতন করত। এ কারণে ছেলে রেজাউল বাবার উপর ক্ষুব্ধ হয়ে হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এঘটনায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত