জুয়া, মাদক ব্যবসা ও সেবনের অভিযোগে ৭ জনের কারাদণ্ড

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৩:১৭

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ৫ জুয়াড়ি ও ২ মাদক ব্যবসায়ীসহ সাত জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্তরা ঘাইবাড়ী গ্রামের মৃত এমাজউদ্দিনের ছেলে জালালউদ্দীনের (৪৫), মতিউর রহমানের ছেলে শহীদুল  ইসলাম (৩৮), মতিউর রহমানের ছেলে মশিউর রহমান (২৬), মজিবর রহমানের ছেলে বাদশা (২৬) ও গোমস্তাপুর  উপজেলার কালোপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে লালুকে (৪৫), মতিউর রহমানের ছেলে মশিউর রহমান (২৬) ও তোজাম্মেলের ছেলে শামীম (২৫)। 

১৭ সেপ্টেম্বর (রবিবার) ও ১৮ সেপ্টেম্বর (সোমবার) উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাসির উদ্দিন জানান, গত ১৬ সেপ্টেম্বর (শনিবার) রাত আড়াইটার উপজেলার ঘাইবাড়ী গ্রামে অভিযান চালিয়ে বাড়িতে জুয়া খেলার সময়  জালালউদ্দীনসহ শহীদুল, মশিউর, বাদশা ও গোমস্তাপুর উপজেলার কালোপুর গ্রামের লালুকে হাতেনাতে গ্রেপ্তার করে ভোলাহাট থানা পুলিশ। এ সময় ওই স্থান হতে মাদকসেবী ও ব্যবসায়ী একই গ্রামের তরিকুল ইসলামকে গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

পরে ১৭ সেপ্টেম্বর (রবিবার) বিকেলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৫ জুয়াড়িকে প্রকাশ্য জুয়া আইনে ১৫ দিন করে কারাদণ্ড ও মাদকসেবী তরিকুল ইসলামকে ৪ মাসের কারাদণ্ড প্রদান করেন।

অপরদিকে, ১৮ সেপ্টেম্বর (সোমবার) বেলা ১১টায় উপজেলার সুরানপুর বাজার থেকে গাঁজাসহ শামীমকে গ্রেপ্তার করা হয়। বিকেলে তাকে একই বিচারক ভ্রাম্যমাণ আদালতে ২ মাসের কারাদণ্ড প্রদান করেন।

দণ্ডিতদের চাঁপাইনবাবগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি ফাসির উদ্দিন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত