bangladesh-27068-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD সাতক্ষীরায় মাদ্রাসাছাত্র নিখোঁজ

সাতক্ষীরায় মাদ্রাসাছাত্র নিখোঁজ

প্রকাশ | ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪৭

সাতক্ষীরায় প্রতিনিধি

সাতক্ষীরা দারুল উলুম মাদ্রাসা থেকে নাজমুল শাহাদাৎ (ইমন) নামের ১২ বছরের এক ছাত্র নিখোঁজ হয়েছেন। তিনি দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের বহেরা গ্রামের মোত্তালিব হোসেনের ছেলে।

জানা যায়, গত ৩ মাস আগে নাজমুল শাহাদাতের পিতা সাতক্ষীরার ইটাগাছা বাঙালের মোড়ে অবস্থিত কওমি ভিত্তিক সাতক্ষীরা দারুল উলুম মাদ্রাসায় কিতাব বিভাগে আবাসিকে ভর্তি করেন। 

নাজমুলের বাবা জানান, নাজমুল শাহাদাৎ গত ১৭ সেপ্টেম্বর (রবিবার) সকালে মাদ্রাসা থেকে নিখোঁজ হলেও তাকে জানানো হয়েছে পরদিন সোমবার। তারা অনেক খোঁজাখুঁজি করেও ছেলের কোন সন্ধান না পাওয়ায় মঙ্গলবার রাতে সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

মুফতি আ. মাতিন জানান, তিনি মনে করেছিলেন হয়তো পরে ছেলেটি ফিরে আসবে। তার অভিভাবকের মোবাইল নাম্বার না থাকায় পরের দিন জানানো হয়েছে।

নাজমুলের পরিবারের অভিযোগ, প্রকৃতপক্ষে প্রত্যেক ছাত্রের নথিপত্রে অভিভাবকের ফোন নম্বার অফিসে আছে। তিনি দায়িত্বে অবহেলা করেছেন।