‘মহানন্দা সেতু সংযোগ সড়ক উন্নয়ন প্রকল্প’ এলাকা পরিদর্শন ঊর্ধ্বতন কর্মকর্তাদের

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৪:১৬

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় প্রধানমন্ত্রী প্রতিশ্রুত ‘মহানন্দা সেতু সংযোগ সড়ক উন্নয়ন প্রকল্প’ বাস্তবায়ন এলাকা পরিদর্শন করেছেন পরিকল্পনা কমিশন ও এলজিইডি ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় তারা প্রস্তাবিত প্রকল্পের পুরো এলাকা পরিদর্শন করেন। প্রকল্প এলাকা পরিদর্শনকালে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাংসদ আব্দুল ওদুদ উপস্থিত ছিলেন।

পরিদর্শন দলে ছিলেন- কমিশনের যুগ্ম প্রধান লিয়াকত আলী, রিয়াজুল ইসলাম ফারুকী, সারোয়ার আলম, সিনিয়র সহকারী প্রধান মোস্তাফিজুর রহমান, এলজিইডি’র ইউজিপ-৩ প্রকল্প পরিচালক (পিডি) রেজাউল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শফিকুল ইসলাম আকন্দসহ অন্যান্যরা। 

পরিদর্শনে আরও উপস্থিত ছিলেন- পৌর মেয়র নজরুল ইসলাম, পৌর নির্বাহী প্রকৌশলী সাদিকুল ইসলাম, এলজিইডি চাঁপাইনবাবগঞ্জ নির্বাহী প্রকৌশলী সিদ্দিকুর রহমান ভূঁইয়া, এলজিইডি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী ওয়াহেদুজ্জামানসহ সংশ্লিষ্টরা।

এ ব্যাপারে সংসদ সদস্য বলেন, পৌর এলাকায় প্রস্তাবিত এই কয়েকটি সড়ক নির্মিত ও প্রশস্ত হলে যানজট ও দুর্ঘটনা কমবে। নাগরিকদেরও বিভিন্ন সুবিধে বাড়বে।

প্রসঙ্গত, প্রস্তাবিত সড়কটি নির্মাণ শেষ হলে সোনামসজিদ স্থলবন্দর পথে আমদানিকৃত পণ্যবাহী ট্রাক, দূরপাল্লার বাসসহ অন্যান্য যানবাহন এই সড়ক ব্যবহার করতে পারবে। এতে মূল শহর অভ্যন্তরে যানজট কমে যাবে। এই প্রকল্পের ব্যয় ধরা হয়েছে প্রায় ১৪০ কোটি টাকা। এই প্রকল্পে আওতায় ৩ কি.মি সড়ক নির্মাণ করা হবে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত