কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নগদ অর্থ বিতরণ

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৪৭

কমলগঞ্জে প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাস্টের আয়োজনে ট্রাস্টের চেয়ারম্যান, প্রবাসী কমলগঞ্জ সমিতির সভাপতি ফারুক আহমেদের বিশেষ উদ্যোগে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে দরিদ্রদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

ডা. প্রতিভা চক্রবর্তী, শাশ্বতী বাসু, বুলা মিত্রা ও মি. ভাস্কর প্যাটেলের আর্থিক সহযোগিতায় ৭৩ জন দরিদ্রের মাঝে নগদ ১৪শ’ টাকা করে মোট ১ লক্ষ ২ হাজার ২০০ টাকা বিতরণ করা হয়।

২২ সেপ্টেম্বর (শুক্রবার) সকালে উপজেলার রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপস্থ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি’র  বাসভবনে কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বিশিষ্ট সমাজসেবক এম, মোসাদ্দেক আহমেদ মানিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দরিদ্রের হাতে এই অর্থ তুলে দেন। 

কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পাল নান্টুর সভাপতিত্বে ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১নং রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, ফাউন্ডেশন ট্রাস্ট বাংলাদেশের প্রধান সমন্বয়কারী মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল, জুবেদা খাতুন। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিশিষ্ট সমাজসেবক মো. শামসুদ আহমদ, অব. প্রধান শিক্ষক হরিপদ দেবনাথ, রহিমপুর  ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি মোস্তাক আহমেদ খোকন, সাধারণ সম্পাদক দিপক কান্তি রায়. ইউপি সদস্য মাইদুল  রহমান কাবুল, সমাজসেবক ফেরদৌস আহমদ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত