bangladesh-27184-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD নীলফামারীতে বজ্রপাতে কৃষক নিহত

নীলফামারীতে বজ্রপাতে কৃষক নিহত

প্রকাশ | ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৫৩

নীলফামারীর ডিমলায় বজ্রপাতে গোলজার রহমান (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন।

২৩ সেপ্টেম্বর (শনিবার) সকালে বালাপাড়া ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া গ্রামের নয়াবাজারে এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মৃত আনছার আলীর ছেলে এবং এলাকায় অন্যের জমি বর্গা নিয়ে কৃষিকাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বজ্রপাতসহ বৃষ্টিপাত হচ্ছিল। এ সময় গোলজার রহমান বাড়ি সংলগ্ন পাশের জমিতে কারেন্ট জাল দিয়ে মাছ ধরার সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। 

বালাপাড়া ইউনিয়নের ইউপি সদস্য সেলিম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।