ব্রেইন টিউমারে আক্রান্ত তূর্যের পাশে দাঁড়ান

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১২:৪০

সাহস ডেস্ক

ছিলেন মেধাবী ছাত্র, ভাল গানও গাইতেন। ছাত্র জীবনে মেধা ও সুন্দর গানের কন্ঠ দিয়ে কত জনের মন করেছেন। জীবনে কত মুমূর্ষু ব্যক্তিকে নিজের পকেটের টাকা দিয়ে জীবন বাঁচিয়েছেন। সেই পরোপকারী তূর্য আজ জীবনের কঠিনতম যুদ্ধে অবতীর্ণ। তিনি এই যুদ্ধে মরণব্যাধি ব্রেন টিউমারের বিরুদ্ধে প্রাণপণ লড়াই করে চলেছেন। স্বপ্ন দেখছেন আবারো সুস্থ্য হয়ে ঝাঁপিয়ে পড়বেন জীবনযুদ্ধে, হাত বাড়িয়ে দিবেন অসহায় মানুষের সেবায়।

ডাক্তারদের মতে অতি জরুরী ভিত্তিতে তার ব্রেইনের টিউমার অপসারণ করা প্রয়োজন। তাই অতি দ্রুত দেশের বাইরে চিকিৎসার জন্য নিয়ে যেতে হবে। এই চিকিৎসা ব্যয় আনুমানিক ৩৭ লক্ষ টাকা। এই বিপুল অঙ্কের ব্যয়ভার তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। আপনার আর্থিক সাহায্যই তিনি যথাযথ চিকিৎসা পেতে পারেন।

আপনার সহায়তায়ই তিনি আবারো ফিরতে পারেন তার আপন কর্মক্ষেত্রে। কোন আর্থিক পরিমাণই সামান্য নয়। আপনার প্রদত্ত যে কোন পরিমাণে আর্থিক সহায়তায়ই একটা বড় পার্থক্য গড়ে দিতে পারে। আর্থিক সহায়তা প্রেরণের ঠিকানাঃ শহীদুল আজাদ, ব্যাংক হিসাব নম্বর: ১২৫১০১২০৭৩৬৪, ডাচ বাংলা ব্যাংক, বগুড়া শাখা। বিকাশ নম্বর: ০১৯১২৭০৪৯৭১ ও ০১৭১৩৭২২৪৫৭

কনক মনিরুল ইসলাম
kanokmonir@gmail.com

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত