মামলা প্রত্যাহার না করায় ধর্ষিতাকে কুপিয়ে জখম

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩৬

সাহস ডেস্ক

ফরিদপুরের সালথায় ধর্ষণের মামলা প্রত্যাহার না করায় ‘ধর্ষিতা’ কিশোরীকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার বল্লভদী ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামে এ ঘটনায় আহত কিশোরীকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল কালাম আজাদ বলেন, মেয়েটিকে হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার মাথা, হাত ও পিঠে অন্তত ১০ টি কোপের চিহ্ন রয়েছে। 

সালথা থানার ওসি কে এম আমিনুল হক বলেন, ধর্ষণ মামলাটির তদন্ত প্রায় শেষ পর্যায়। এর মধ্যে আসামিরা ধর্ষিতাকে কুপিয়ে জখম করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে খোঁজ-খবর নেওয়া হয়েছে।

ওই কিশোরীর পরিবার জানায়, গত ১৫ মে রাতে মেয়েটিকে বাড়ির পাশে একটি বাগানে নিয়ে ধর্ষণ করে কয়েক ব্যক্তি। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে গত ১৬ মে ছয়জনকে আসামি করে সালথা থানায় ধর্ষণের মামলা করেন।

কিশোরীর বাবা বলেন, মামলার পর থেকে আসামিরা মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল। তা না করায় শনিবার রাতে মামলার প্রধান আসামি দিপু মোল্লা, তার সহযোগী মাহফুজ মিয়া, মারকুজ মিয়া, ফারুক মিয়া ও মিলন মিয়াসহ ১৫-১৬ জন তাদের বাড়ি গিয়ে দেশীয় অস্ত্র দিয়ে মেয়েকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

বল্লভদী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম বলেন, ঘটনার সময় ওই কিশোরী, তার ছোট ভাই, ছোট বোন ও মা বাড়িতে ছিলেন। আসামিরা বাড়িতে চড়াও হয়ে ওই মেয়েটিকে কুপিয়ে জখম করে।

ওসি বলেন, মামলার আসামি মিন্টু মোল্লাকে কয়েক দিন আগে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তবে দিপু মোল্লাসহ বাকি আসামিরা পলাতক থাকায় তাদের ধরা সম্ভব হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত