জামালপুরের মেয়র ঢাকা থেকে নিখোঁজ

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৪৮

সাহস ডেস্ক

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রুকন ঢাকায় উত্তরা থেকে নিখোঁজ হয়েছেন। পৌর মেয়র ছাড়াও রুকন জামালপুর পৌর আওয়ামী লীগের সহসভাপতি পদে দায়িত্ব পালন করছেন।

পুলিশ জানিয়েছে, ২৫ সেপ্টেম্বর (সোমবার) সকাল সাড়ে ৯টায় উত্তরার পশ্চিম থানা এলাকার ১০ নম্বর সেক্টরের গাউসুল আজম রোডের ৬০ নম্বর বাসা থেকে বের হয়ে যান তিনি। এরপর তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

২৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) রুকনের বড় ভাই সাইফুল ইসলাম টুকন বলেন, রুকন ব্যবসায়িক কাজে বিভিন্ন সময়ে ঢাকায় আসেন। ঢাকায় তিনি উত্তরার ওই ভাড়া করা বাসাতেই থাকেন। সোমবার সকালে রুকন বাসা থেকে বের হয়। দুপুরে তাকে ২০ থেকে ২৫ বার ফোন দিলেও রিসিভ করেননি। এর পর পরই ফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজির পর সোমবার রাতে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

নিখোঁজের আগের দিন ২৪ সেপ্টেম্বর (রবিবার) রাতে রুকন ফেসবুকে একটি পোস্ট করেন। সেখানে লেখেন, তোমাদের এই ভালোবাসা আমি কোনোদিন ভুলতে পারব না। তোমাদের এই ভালোবাসার কাছে মনে হয় আমি হেরে গেলাম, কারণ আমি তোমাদের জন্য কিছুই করতে পারলাম না। তার পরেও বলতে চাই ‘ভলোবাসি ভালোবাসি’। এই ভলোবাসা নিয়েই সবকিছু জয় করতে চাই এবং এই ভালোবাসা নিয়েই মরতে চাই।

নতুন প্রজন্মের কাছে আমার আহ্বান যে আমাকে হত্যা করা হলেও তোমাদের সিক্ত ভালোবাসা যেন অটুট থাকে এবং আমার উন্নয়নের ধারাবাহিকতা তোমরা ধরে রাখবা।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবদুর রাজ্জাক বলেন, মেয়র রুকনের নিখোঁজের বিষয়ে তার বড় ভাই একটি জিডি করেছেন। তাকে খুঁজে বের করতে তদন্ত শুরু করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর তথ্যপ্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। এখন তদন্ত চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত