পিরোজপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩৫

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক শহিদ হত্যা মামলায় সোহেল হাওলাদার (৩৭) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। আসামি সোহেল পিরোজপুর পৌর শহরের বড় খলিশাখালী গ্রামের মৃত খালেক হাওলাদারের ছেলে।

২৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুরে পিরোজপুর জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম এ রায় দেন। এ সময় আসামিকে আলামত নষ্টের জন্য আরও তিন বছরের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বাদী পক্ষের আইনজীবী (পিপি) অ্যাডভোকট খান মো. আলাউদ্দিন জানান, বাগেরহাট সদর উপজেলার খারদ্বার গ্রামের ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মো. শহিদের সঙ্গে বাগেরহাটের নোনাডাঙ্গা এলাকার সোহেল হাওলাদারের ভাল সর্ম্পক ছিল। সোহেল ২০১০ সালের ২৯ আগস্ট শহিদকে নিয়ে তার মোটরসাইকেলে করে পিরোজপুরের বড় খলিশাখালি গ্রামে আসেন। এরপর দুপুর ১টায় শহিদকে নিয়ে ডাব খাওয়ার জন্য পার্শ্ববর্তী ওদোনকাঠি গ্রামে বাগানবাড়িতে নিয়ে যান। সেখানেই তাকে দায়ের পেছনের অংশ দিয়ে মাথায় আঘাত করে এবং শ্বাসরোধ করে হত্যা করে সোহেল। পরে লাশ ডোবার মধ্যে ফেলে দেয়।

ঘটনার পরদিন ভাড়ায়চালিত মোটরসাইকেলের মালিক লিটন শেখ শহিদকে খুঁজে না পেয়ে সোহেলের বাড়ির ঠিকানা সংগ্রহ করে পিরোজপুরে আসেন এবং সোহেলের বাড়িতে গিয়ে সোহেলের মা’সহ ওদোনকাঠি গ্রামের প্রতিবেশীদের কাছে খোঁজ নিয়ে বাগানবাড়িতে যান। সেখানে ডোবার মধ্যে শহিদের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। এ ঘটনায় ২০১০ সালের ৩০ আগস্ট লিটন শেখ বাদী হয়ে সোহেলের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় মামলা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত