নওগাঁয় গ্যারেজ মালিককে হত্যা করে অটোরিকশা চুরি, গ্রেপ্তার ১

প্রকাশ | ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২৩ | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২৬

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দায় ইউনুছ আলী সরদার (৫০) নামে এক গ্যারেজ মালিককে হত্যা করে অটোরিকশা চুরির ঘটনায় একজন গ্রেপ্তার হয়েছে।

২৫ সেপ্টেম্বর (সোমবার) রাতে উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের চকউলী বাজারের অদূরে এ ঘটনা ঘটে। নিহত ইউনুছ আলী ওই গ্রামের আকবর আলী সরদারের ছেলে।

এলাকাবাসি ও পুলিশ জানায়, গ্যারেজে থাকা অটোরিকশা চুরিতে বাধা দেওয়ায় তাকে খুন করা হয়ে থাকতে পারে। ঘটনায় একচোরকে আটক ও গ্যারেজ থেকে চুরি যাওয়া তিনটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। 

নিহতের স্ত্রী মমতাজ বেগম বলেন, চকউলী বাজারের কাছে ইউনুছ আলী ধান ভাঙানোর মেশিন ফেলে ব্যবসা করেন। মেশিন ঘরের সঙ্গে একটি গ্যারেজও ছিল। সোমবার রাতে খাবার খেয়ে গ্যারেজ পাহারা দেওয়ার জন্য মেশিনঘরে যান তিনি। মঙ্গলবার ভোরে পাশের জিনিয়াস কিন্ডার গার্টেনের একটি কক্ষে হাত-পা বাঁধা ও গলায় রশি পেঁচানো অবস্থায় তার লাশ পাওয়া যায়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান জানান, সোমবার রাতে পাঁজরভাঙ্গা-জলছত্র রাস্তায় টহল দিচ্ছিল পুলিশের একটি দল। রাত ৩টায় ওই রাস্তায় ডাক্তারের মোড়ে দুইটি অটোরিকশা আসতে দেখে থামার নির্দেশ দেয় টহল দল। সময় অটোরিকশায় থাকা চার ব্যক্তি পালানোর চেষ্টা করে। এদের মধ্যে শহিদুল ইসলাম (৪৫) নামে একজন পাশের ডোবায় পড়ে গেলে তাকে আটক করা হয়।

ঘটনাস্থল থেকে তিনটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

পুলিশ কর্মকর্তা আনিসুর বলেন, আটক শহিদুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ড ও চুরির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার ও তিন সহযোগীর নাম প্রকাশ করেছে।