কক্সবাজারের বাস-ট্রাক সংঘর্ষে আহত ৪০

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৫৫

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ইসলামপুর এলাকায় সৌদিয়া চেয়ারকোচ ও ট্রাক সংঘর্ষে ৪০ যাত্রী আহত হয়েছেন। হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

২৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকালে মহাসড়রে নাপিতখালী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক তদন্ত মো. খায়রুজ্জামান জানান, কক্সবাজার সদরের ঈদগাঁও এর নাপিতখালী মোড় এলাকায় রাস্তার বামপাশে দাঁড়িয়ে ছিল একটি ট্রাক। ভোরে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সৌদিয়া পরিবহনের একটি বাসটি দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। দুর্ঘটনায় বাসে থাকা চালক-হেলপার ও সুপারভাইজারসহ ৪০ যাত্রী আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর, চকরিয়া, ডুলাহাজারার মালুমঘাটসহ বিভিন্ন হাসপাতালে নিয়ে যান। আহতদের মধ্যে সুপারভাইজার ও হেলপারসহ কয়েক যাত্রীর অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বাকি আহত কারো নাম ঠিকানা পাওয়া যায়নি। তবে বাসের অধিকাংশ যাত্রী তবলিগ জামাতের লোক বলে ধারণা করছেন উদ্ধারকারীরা।

খবর পেয়ে ডুলাহ্জারা মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি জব্দ করে নিজেদের জিম্মায় নিয়ে গেছে বলে জানিয়েছেন ওসি খায়রুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত