বিয়ের প্রলোভনে যুবতীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ | ১২ অক্টোবর ২০১৭, ১৬:৫৬

অনলাইন ডেস্ক

লক্ষ্মীপুরের রামগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে মর্জিনা বেগম নামের এক যুবতীকে গণধর্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

১১ অক্টোবর (বুধবার) বিকেলে এলজি নাছির তার সহযোগী আনোয়ার হোসেন, মোঃ পারভেজ এবং মনির হোসেনসহ ৪ জন মিলে ভোলাকোট ইউনিয়নের আতাকরা গ্রামে ওই যুবতীকে ধর্ষণ করে বলে অভিযোগ সূত্রে জানা যায়।

খবর পেয়ে রামগঞ্জ থানার এসআই আশরাফ হোসেন ও এএসআই শরীফ হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজন নিয়ে ধর্ষণের শিকার যুবতীকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করে। ঘটনায় অভিযুক্ত আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।

অভিযুক্ত এলজি নাছির ৯নং ভোলাকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বশির আহম্মেদ মানিকের ছোট ভাই। পারভেজ আতাকরা গ্রামের আকর উদ্দিন বেপারী বাড়ির আঃ হক এর ছেলে। মনির হোসেন দেবনগর কাজী বাড়ির রব কাজীর ছেলে। এবং আনোয়ার হোসেন নোয়াখালী জেলার চরজব্বর থানার রসুলপুর গ্রামের জাহিরের ছেলে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় আনোয়ার হোসেন নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। চেয়ারম্যানের ভাইসহ বাকীদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে এবং মামলার প্রস্তুতি চলছে।