শারদীয় দুর্গা পূজা মন্ডপকে পুরস্কার জেলা পুলিশের

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৭, ১৮:৪৮

সাহস ডেস্ক

সদ্য সমাপ্ত শারদীয় দুর্গা পূজায় চাঁপাইনবাবগঞ্জ জেলার ১২৭টি পূজা মন্ডপের মধ্যে সার্বিক বিবেচনায় শ্রেষ্ঠ তিনটি পূজা মন্ডপকে পুরস্কৃত করেছে জেলা পুলিশ।

পুরস্কারপ্রাপ্ত মন্ডপগুলো হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়ার প্রাচীন এবং ঐতিহ্যবাহী বাইশ পুতুল পূজা মন্ডপ, গোমস্তাপুর উপজেলার রহনপুরের মহন্ত স্টেট পূজা মন্ডপ এবং শিবগঞ্জ পৌর এলাকার নতুন আলিডাঙ্গা সার্বজনীন পূজা মন্ডপ।

১২ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে জেলা পুলিশ লাইন্সে এক অনুষ্ঠানে পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম নির্বাচিত মন্ডপগুলোর প্রতিনিধির হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট তুলে দেন।

তিনি বলেন, প্রতি বছরের ন্যায় এবছরও মন্ডপের পরিবেশ, নিরাপত্তা, শৃঙ্খলা, সজ্জ্বা, সময়মত প্রতিমা বিসর্জন দেওয়াসহ বেশ কিছু বিষয় বিচার বিবেচনা করে ১২৭টি মন্ডপের মধ্যে তিনটি মন্ডপকে জেলা পুলিশের পক্ষ থেকে শ্রেষ্ঠ নির্বাচিত করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেস আলী, বাইশপুতুল পূজা মন্ডপের প্রতিনিধি শ্রী মৃণাল কান্তি পাল, মহন্ত স্টেট পূজা মন্ডপের প্রতিনিধি ক্ষিতিস চন্দ্র আচারী এবং নতুন আলিডাঙ্গা সার্বজনীন পূজা মন্ডপের প্রতিনিধি শ্রী প্রদীপ কুমার গড়গড়িয়া প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত