পিরোজপুরে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৭, ১৮:৫৪

সাহস ডেস্ক

নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে পালিত হয়েছে জাতীয় শ্রমিক লীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী। 

১২ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে জেলা শ্রমিক লীগের আয়োজনে শহরের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। বঙ্গবন্ধু চত্বর থেকে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মালেকের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি হয়। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্বাধীনতা মঞ্চে সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা শ্রমিক লীগের সভাপতি আঃ রাজ্জাক খান মাখমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং সাবেক ভিপি শেখ ফিরোজ আহম্মেদ, সদর উপজেলা ভাইচ চেয়ারম্যান রেজাউল করিম সিকদার, জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, শ্রমিক ইউনিয়নের আহবায়ক আজাদ আল শুভ, পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভিপি এসএম বায়েজিদ হোসেনসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ। 

বক্তারা বলেন, বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনা এ দেশের খেটে খাওয়া মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন। শ্রমিকদের ন্যায্য দাবী আদায়ের জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ গঠন করেছিলেন। সেই থেকে জাতীয় শ্রমিক লীগ বাংলাদেশের বিভিন্ন সংকটে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত