কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৭, ১১:০৭

সাহস ডেস্ক

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাত সাড়ে ৩টার দিকে শিলাইদহের কসবা ঘাটে গোলাগুলির এ ঘটনা ঘটে। নিহত শাহিন আলী (৩০) প্রবাসী রাকিবুল ইসলামের হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন।

নিহত শাহিন আলী (৩০) কুমারখালী উপজেলার চাপড়া ইউয়িনের নূরপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

কুমারখালী থানার ওসি আব্দুল খালেক বলেন, একদল ‘সশস্ত্র সন্ত্রাসীর অবস্থানের’ খবর পেয়ে কুমারখালী থানার এসআই রাজিবের নেতৃত্বে পুলিশের একটি দল কসবা ঘাট এলাকায় পদ্মার পাড়ে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালায়। জবাবে পুলিশও পাল্টা গুলি করে। গোলাগুলির একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে। পরে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পাওয়া যায়।

কুষ্টিয়া জেনারেল  হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ ওই যুবককে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে শাহিন আলী হিসেবে শনাক্ত করেন বলে জানান ওসি।

তিনি বলেন, ঘটনাস্থলে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, দুটি ধারালো অস্ত্র পাওয়া গেছে। এই অভিযানে পুলিশের চার সদস্যও আহত হয়েছেন।

এ সপ্তাহের শুরুতে কুমারখালীতে মালয়েশিয়া প্রবাসী রাকিবুল ইসলামকে (৩২) হত্যার ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় যে মামলা হয়, তার আট আসামির একজন ছিলেন শাহিন। 

সাহস২৪.কম/ আল মনসুর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত