ছুরিকাঘাতে ২ পুলিশ সদস্য আহত

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৭, ১৪:৫৭

সাহস ডেস্ক

রাজধানীর হাজারীবাগে ছিনতাইকারী ধরতে গিয়ে এক সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন- এএসআই ইমতিয়াজ ও পুলিশের গাড়িচালক কনস্টেবল গোলাম আজম। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজারবাগ পুলিশলাইন হাসপাতালে ভর্তি করা হয়। 

১৭ অক্টোবর (মঙ্গলবার) রাত ৩টায় হাজারীবাগের বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

হাজারীবাগ থানার এএসআই মো. ফেরদৌস বলেন, আবদুল গণিসহ পাঁচজন শ্রমিক নবাবগঞ্জ পার্কের সামনে সরকারি ঢালাই কাজ শেষে হাজারীবাগ বেড়িবাঁধ এলাকা দিয়ে বাসায় ফিরছিলেন। বেড়িবাঁধ এলাকায় মাহাতাব পেট্রলপাম্পের সামনে এলে কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে তাদের ঘিরে ধরে এবং তাদের কাছ থেকে আড়াই হাজার টাকা ও মোবাইল  ফোন সেট নিয়ে যায়। ছিনতাইয়ের শিকার ওই শ্রমিকেরা সামনে এগিয়ে গিয়ে টহলরত পুলিশ দলকে ঘটনাটি জানান। এরপর পুলিশ টহল দিতে দিতে ছিনতাই করা মোবাইলগুলোয় ফোন দেয়। হঠাৎ এক জায়গায় ফোন বেজে উঠলে পুলিশ কয়েকজনকে ধাওয়া দেয়। কাছে পৌঁছে গেলে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে দুই পুলিশ সদস্যের ওপর হামলা চালায়।  হামলার একপর্যায়ে দুজন আহত হন। ঘটনাস্থল থেকে চারজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। 

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, এএসআই ইমতিয়াজের হাতে ও কনস্টেবল আজমের মুখে আঘাত লেগেছে।

সাহস২৪.কম/জুয়েনা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত