সাতক্ষীরায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

প্রকাশ : ২২ অক্টোবর ২০১৭, ১৮:৩৩

সাতক্ষীরা প্রতিনিধি

‘সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) আয়োজিত ‘জাতীয় নিরাপদ সড়ক-২০১৭’ উপলক্ষ্যে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ অক্টোবর (রবিবার) সকালে সাতক্ষীরা জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বক্তারা এ সময় সড়ক দুর্ঘটনায় যাতে আর কোন ব্যক্তিকে অকালে প্রাণ হারাতে না হয় সেজন্য চালকদের প্রতি সাবধানে ও নিরাপদে গাড়ি চালানোর আহবান জানান।

সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল হান্নানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ বিশ্বাস সুদেপ কুমার, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, সিভিল সার্জন ডা. তাওহীদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) হুমায়ন কবির, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মঞ্জুরুল করিম, বিআরটির সহকারী পরিচালক তানভীর আহমেদ, জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি আবু আহমেদ, নিরাপদ সড়ক চাই এর উপদেষ্টা এড. আব্দুল মজিদ প্রমুখ। 

উক্ত র‌্যালি ও আলোচনা সভায় চালক ও শ্রমিকসহ বিভিন্ন সরকারি-বেসরকারি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত