নওগাঁ প্রেসক্লাবে হামলা-অগ্নিসংযোগ, সভাপতি আহত

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৭, ১৯:৪৪

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ জেলা প্রেসক্লাবে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুরসহ অগ্নিসংযোগ করেছে। এ সময় বাধা দিতে গেলে চ্যানেল আই ও বাসসের নওগাঁ প্রতিনিধি ও ক্লাবের সভাপতি কায়েস উদ্দিনকে বেদম মারধর করা হয়।

রবিবার বিকেল ৩টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে টেলিভিশন, চেয়ার, টেবিলসহ প্রায় লক্ষাধিক টাকার সম্পদের ক্ষতি হয়। এদিকে হামলাকারীরা পালিয়ে গেলে সহকর্মীরা আহত সাংবাদিক কায়েস উদ্দিনকে উদ্ধার করে নওগাঁ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় জেলার সাংবাদিক মহলে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনার পর পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করে তীব্র নিন্দা জানিয়েছেন।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মীর মোশারোফ হোসেন জুয়েল জানান, দুপুর ৩টার দিকে সভাপতি কায়েস উদ্দিন ক্লাবে বসে তার কাজ করছিল। এ সময় সাংবাদিক আজাদ হোসেন মুরাদের নেতৃত্বে ৭-৮ জনের বাহিনী হামলা করে। তারা কেরোসিন ঢেলে আসবাবপত্রে অগ্নি সংযোগ করে। এ সময় হামলাকারীরা প্রেস ক্লাবের সভাপতিকে বেদম মারধর করে পালিয়ে যায়।

ঘটনার বিষয়ে আহত সাংবাদিক কায়েস উদ্দিন জানান, কদিন আগে প্রেস ক্লাবের সদস্যপদ নবায়ন করা হয়। এতে আজাদ হোসেন মুরাদ নামে ওই কথিত সাংবাদিকের কোন পরিচয়পত্র না থাকায় তাকে বাদ দেওয়া হয়। এরপর সে ক্ষিপ্ত হয়ে আমার মোবাইলফোনে দেখে নেওয়ারও হুমকি দেয়।

পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন বলেন, এ ঘটনার সাথে জড়িত যেই হোক না কেন ছাড় দেওয়া হবে না।

এ ঘটনায় কায়েস উদ্দিন বাদি হয়ে আজাদ হোসেন মুরাদসহ ৭-৮ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের কারেছেন। এদিকে ঘটনায় জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে তীব্র নিন্দা জানিয়ে রবিবার রাতে জরুরী সভা আহ্বান করেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত