নওগাঁয় সাংবাদিকদের মানববন্ধন

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৭, ১৪:০৩

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ জেলা প্রেস ক্লাবে ভাংচুর অগ্নিসংযোগ করে সভাপতিকে আহত করার প্রতিবাদে, হামলাকারী আজাদ হোসেন মুরাদসহ তার সহযোগীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে নওগাঁয় কর্মরত সাংবাদিকরা।

মঙ্গলবার বেলা ১১টায় শহরের মুক্তির মোড়ে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাবেক সভাপতি ও দৈনিক করতোয়া পত্রিকার প্রতিনিধি নবির উদ্দীন, সাবেক সভাপতি ও দৈনিক ইনকিলাবের প্রতিনিধি ইমদাদুল হক সুমন, সাবেক সাধারণ সম্পাদক ফরিদুল করিম তরফতার, এটিএন বাংলার প্রতিনিধি রায়হান আলম, ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি সাদেকুল ইসলাম, এনটিভির সাংবাদিক আসাদুর রহমান জয়, সময় টিভির এম, আর রকি, ডেসটিনির প্রতিনিধি মাসুদুর রহমান রতন, জনকণ্ঠের প্রতিনিধি বিশ্বজিত মনি, গাজী টিভির প্রতিনিধি আব্দুর রউফ পাভেল, প্রথম আলো প্রতিনিধি ওমর ফারুক সুমন, প্রথম আলো বন্ধু সভার তসলিমা ফেরদৌসী ও নুরুন নাহার সুষমা সাধী চৌধূরী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে হামলাকারী আজাদ হোসেন মুরাদ ও তার সহযোগীদের ৭২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

গত রবিবার বিকেল ৩টায় আজাদ হোসেন মুরাদের নেতৃত্বে ১০/১২ জন হামলা চালিয়ে প্রেসক্লাবের আসবাবপত্র ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এসব কাজে বাধা দিতে গেলে প্রেস ক্লাবের সভাপতি মো: কায়েস উদ্দীনকে মারধর গুরুত্বর আহত করে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত