কিশোরগঞ্জে সংঘর্ষে তিন সহোদরসহ নিহত ৫

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৭, ১৪:০২

সাহস ডেস্ক

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় আধিপত্য বিস্তারের বিরোধে দুদল গ্রামবাসীর সংঘর্ষে তিন সহোদরসহ পাঁচ জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন অন্তত আরও অর্ধশত।

নিহতরা হলেন, স্থানীয় সুজন মিয়ার ছেলে রাজীব (৩২), আয়ুব রেজার ছেলে মকবুল মিয়া (৩৩) এবং আব্দুল আজিজের তিন ছেলে ফারদিস (৫৫), মাখন (৪৮) ও মাসুম (৪৫)।

উপজেলার ঢাকি ইউনিয়নের চারিগ্রাম এলাকায় ৯ নভেম্বর (বৃহস্পতিবার) দুপুরে এ সংঘর্ষ হয়। গ্রেপ্তার এড়ানোর ভয়ে আহতরা গোপনে বিভিন্ন স্থানে চিকিৎসা নিচ্ছে বলে স্থানীয়রা জানিয়েছেন। 

মিঠামইন থানার ওসি আলমগীর হোসেন বলেন,  লাশগুলো ঘটনাস্থলে আছে। ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি জানান।

ঢাকি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মজিবুর রহমান বলেন, চারিগ্রামের টাগুরিয়া পাড়ার বাসিন্দা আওয়ামী লীগ নেতা সুলেমান ভুঁইয়ার সমর্থকদের সঙ্গে ভুঁইয়া হাটির বিএনপি নেতা পল্লব ভুঁইয়ার সমর্থকদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। জমি ও মাছ চাষ নিয়ে বিরোধের কারণে উভয়পক্ষের একাধিক মামলা আদালতে বিচারাধীন আছে।

তিনি বলেন,  বৃহস্পতিবার দুপুর ১২টায় সুলেমান ভুঁইয়ার আত্মীয় সুজন মিয়ার ছেলে রাজীব মিঠামইন বাজার থেকে ফেরার পথে নয়াহাটি এলাকায় প্রতিপক্ষের লোকজন তার উপর হামলা চালায়। এক পর্যায়ে বুকে বল্লমের আঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রাজীবের মৃত্যুর পর উভয়পক্ষের কয়েকশ গ্রামবাসী ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সাহস২৪.কম/জুয়েনা/ আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত