রোগীর মৃত্যুতে ঢামেকের নার্সকে মারধর

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৭, ১৮:০৭

সাহস ডেস্ক

রোগীর মৃত্যুকে কেন্দ্র করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে কর্তব্যরত এক নার্সকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ওই নার্সের নাম মৃত্তিকা (২৮)। তাকে ঢামেক হাসপাতালের কেবিনে ভর্তি করা হয়।

১১ নভেম্বর (শনিবার) সকালে ঢামেকের নতুন ভবনে এ ঘটনা ঘটে। এর পরপরই জিজ্ঞাসাবাদের জন্য হাসপাতালে মৃত রোগীর দুই স্বজনকে আটক করে শাহবাগ থানা পুলিশ।

মৃত্তিকা জানান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় বিষপানে গুরুতর অসুস্থ ফাহিম (২৩) নামের এক যুবককে ১০ নভেম্বর (শুক্রবার) সন্ধ্যায় ঢামেকের নতুন ভবনের সপ্তম তলার ৭০১নং ওয়ার্ডে ভর্তি করা হয়। ১১ নভেম্বর (শনিবার) সকাল ৭টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ডেস্কে বসেছিলেন তিনি (মৃত্তিকা)। রোগীর মৃত্যুর কিছুক্ষণের মধ্যেই কয়েকজন যুবক তার গায়ে হাত তোলেন। পরে পাশে থাকা অন্য নার্স ও স্টাফরা তাকে উদ্ধার করে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুরাতন ভবনের কেবিনে ভর্তি করে। 

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) রোহিদুল ইসলাম জানান, নার্সকে লাঞ্ছিত করার খবর পেয়ে মৃত রোগীর স্বজন চয়ন (২৩) ও সাকিবকে (১৮) জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। হাসপাতালে পরিস্থিতি স্বাভাবিক আছে।

এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন এসআই রোহিদুল।

সাহস২৪.কম/জুয়েনা/ আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত