‘পুলিশ বলছে টাকা নিয়ে ডিভোর্স দাও’

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৭, ১৩:৩৯

সাতক্ষীরা প্রতিনিধি

এক বছর ধরে প্রেম। পাঁচ লাখ টাকা দেনমোহরে পারিবারিকভাবে বিয়ে। অথচ জোর করে বিয়ে করার অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে থানায় মামলা করেছেন স্বামী!

মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সাতক্ষীরা লাবসা গ্রামের নাজমা সুলতানা রিপা। তার স্বামী রিফাত কালিগঞ্জ উপজেলার ঘুষুড়ি রাজাপুর গ্রামের আসাদ গাজির ছেলে। স্বামী রিফাত বর্তমানে সাতক্ষীরা ফায়ার স্টেশনে চাকুরি করেন।

রিপা জানান, সাতক্ষীরা থানার ওসি (আইসিটি) মহিদুল ইসলাম বলেছেন তুমি দুই লাখ টাকা নিয়ে ওকে ডিভোর্স দাও। সাতক্ষীরা সদর এমপির ভাই মাহি আলমও একই কথা বলে তাকে ডিভোর্স এর চাপ দিচ্ছেন। 

ওসি মহিদুল ইসলাম বলেন, তিনি এ ধরনের কোনো কথা বলেননি। তদন্তের জন্য রিপার সাথে তিনি কথা বলেছেন বলে উল্লেখ করেন।  

সংবাদ সম্মেলনে রিপা জানান, গত ৬ অক্টোবর রিফাতের সাথে তার বিয়ের একদিন পর থানায় অভিযোগ দেয় স্বামী রিফাত। অপরদিকে দুই লাখ টাকা নিয়ে পুলিশের মীমাংসার প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্বামী রিফাত ১৫ অক্টোবর রিপাকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। 

রিপা আরও বলেন, তিনি আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। এরই মধ্যে স্বামী রিফাতের দেওয়া একটি মামলায় রিপার মামলার সাক্ষী এড. নজরুল ইসলাম ও ম্যারেজ রেজিস্ট্রার সাইদুজ্জামানসহ কয়েকজনকে আসামি করা হয়। ম্যারেজ রেজিস্ট্রার সাইদুজ্জামানকে পুলিশ গ্রেপ্তার করে। রিফাতের বিরুদ্ধে মামলা থাকা সত্ত্বেও পুলিশ তাকে গ্রেপ্তার করেনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন রিপার মা সাবিনা খাতুন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত