টিটু রায় নির্দোষ হলে ছেড়ে দেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৭, ১৪:৪০

সাহস ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, রংপুরের গঙ্গাছড়ার ঘটনায় গ্রেপ্তার হওয়া টিটু রায় নির্দোষ হলে তাকে ছেড়ে দেওয়া হবে। 

আজ বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে বিজয় দিবসের সার্বিক নিরাপত্তার লক্ষ্যে আন্তঃমন্ত্রণালয়ের সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, টিটু রায়কে গ্রেপ্তার করা হয়েছে, তিনি যে ফোন ব্যবহার করতেন তার ফোন থেকে একটি কোটেশন প্রকাশিত হয়েছে। তবে তিনি যদি এ ঘটনার সঙ্গে জড়িত না হন তাহলে অবশ্যই তাকে ছেড়ে দেওয়া হবে। আমরা তার ওই ব্যবহার করা ফোন চেক করছি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যদি এ ঘটনার কোনো প্রমাণ পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে, বিচার হবে। এ ঘটনায় শত শত মানুষ সেখানে আক্রমণ করেছিল তার কিছু ছবি ও ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আমরা সেগুলো দেখে দোষীদের শনাক্ত করছি, গ্রেপ্তার করছি। 

তিনি আরও বলেন, ইতোমধ্যে কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। আমারা তো গণগ্রেপ্তার করতে পারি না। তবে অপরাধীদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হচ্ছে। তিনি যে দোষী না সেটা প্রমাণ পেতে হলে তাকে তো গ্রেপ্তার করতেই হবে।

স্বরাষ্ট্রমন্ত্রীর সভাপতিত্ব মন্ত্রণালয়ের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। আইন শৃঙ্খলা রক্ষাবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন।

সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত