সহকর্মীর ঘুষিতে রামগতিতে হোটেল কর্মচারী নিহত

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৭, ১৪:০১

মিসু সাহা

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় খাবার হোটেলের কর্মচারী আবিরের (১৬) ঘুষিতে একই খাবার হোটেলের কর্মচারী রিয়াজ উদ্দিন (১৪) নিহত হয়েছে।

সোমবার রাত ৯টার দিকে উপজেলার আলেকজান্ডার বাজারে অবস্থিত গ্রামীণ হোটেলে ওই ঘটনা ঘটে।

নিহত রিয়াজ উদ্দিন উপজেলার সফু মাঝির ছেলে এবং অভিযুক্ত আবির চর কলাকোপা গ্রামের আব্দুল হাই এর ছেলে। এ ঘটনায় অভিযুক্ত আবিরকে আটক করেছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাংসারিক অভাব অনটনের কারণে কয়েক মাস আগে গ্রামীণ হোটেলে কাজ করতে দেওয়া হয়েছে রিয়াজকে। সোমবার রাতে কোন এক বিষয় নিয়ে রিয়াজের সাথে কথা কাটাকাটি হয় আবিরের। এতে ক্ষিপ্ত হয়ে আবির ও হোটেলের মালিক জাহের তাকে (রিয়াজ) মারধর করে। এসময় রিয়াজ গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

পরে রিয়াজকে গুরুতর আহত অবস্থায় রামগতি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এবং উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কর্মচারী রিয়াজ উদ্দিনের মৃতদেহ হাসপাতালে রেখে গ্রামীণ হোটেলের মালিক জাহের পালিয়ে গেছে বলেও নিহতের মা পারভীন আক্তার ও বাবা সফু মাঝির অভিযোগ।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইকবাল হোসেন বলেন, তুচ্ছ ঘটনার জের ধরেই হোটেলের দুই কর্মচারীর মধ্যে কথা কাটাকাটি হয়। অভিযুক্ত আবিরকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত